Others

সাদা তাঁত শাড়ি

সাদা বেশিরভাগ মহিলা বিশেষত বাঙালি মহিলারা পছন্দ করেন রঙ তারা এটি প্রতিদিন ভিত্তিতে পরেন। হালকা রঙের মোটিফ বা ফুলের নকশায় সজ্জিত এই শাড়িটি ঠিক সুন্দর। আভাসের ইঙ্গিতযুক্ত হালকা সোনার সীমানা আপনাকে এর প্রেমে পড়বে।

লাল এবং সাদা তাঁত শাড়ি

দুর্গাপূজার মতো ধর্মীয় অনুষ্ঠানের জন্য নিখুঁত, এই ঐতিহ্যবাহী বাঙালি তন্ত শাড়ি আপনাকে মুগ্ধ করার ব্যাপারে নিশ্চিত। আপনার ট্যান্ট শাড়ির সংগ্রহটি ঐতিহ্যবাহী সাদা এবং লাল বাঙালি শাড়ি ছাড়াই অসম্পূর্ণ। দুর্গা পুজোর সময় আপনি কেবল এই শাড়ি দিয়ে নারীদের শাড়ি পাবেন সর্বত্র। মার্জিত লাল সীমানা এবং খাস্তা সাদা শরীরের বিরুদ্ধে কাজ সহ এই ক্লাসিক শাড়িটি আশ্চর্যজনক। শাড়ির পল্লুতে কলকাতার অন্যান্য বাঙালি তন্ত শাড়ির মতোই বিশদ এবং traditionalতিহ্যবাহী নকশা রয়েছে। ব্যাঙ্গলার তাঁত শাড়িটি শীতল, হালকা এবং আরামদায়ক, সুতরাং এটি পূজা, অনুষ্ঠান এবং অন্যান্য অনুষ্ঠানের জন্য উপযুক্ত।

লাল ট্যান্ট শাড়ি

আমাদের সাইটে উপলব্ধ সুন্দর এবং সমৃদ্ধ দেখতে কলকাতা ট্যান্ট শাড়ির সংগ্রহটি দেখুন। খাঁটি হালকা তুলো এবং উজ্জ্বল চেহারা পুরু লাল সীমানার দিয়ে তৈরি, এই শাড়িটি অবশ্যই থাকা উচিত। তুলা ছাড়াও লাল রঙের ট্যান্ট শাড়িটি গারাদ সিল্ক, শান্তিপুর সুতির শাড়ি, kাকাই জামদানি এবং আরও অনেক কিছুতে পাওয়া যায়।

Leave a Reply

Your email address will not be published.