Others

জামদানি তাঁত শাড়ি

তাঁতিয়ানা থেকে বাঙ্গালী তাঁত শাড়ির সাথে আপনার স্টাইল টিকে নতুন করে নির্ধারণ করুন|

বাংলাদেশ বিচিত্র সংস্কৃতির একটি দেশ এবং আপনি বিভিন্ন পোশাকে বিভিন্ন লোক দেখতে পাবেন। সবার মাঝে শাড়ি সর্বাধিক প্রিয় পোশাক যা প্রতিটি মহিলাকে চাটুকার দেখায়। শাড়ি পরার ধারণাটি বেশ বিকশিত হয়েছে। এবং কেন না, সেলিব্রিটি, ডিজাইনার থেকে শুরু করে ব্লগার, শাড়ি সবাইকেই জড়িয়ে ধরে। তুলা গ্রীষ্মকালীনদের জন্য সবচেয়ে আরামদায়ক এবং বাতাসের উপাদান। বাংলাদেশ এর প্রতিটি রাজ্যের স্বাক্ষর সুতির শাড়ি রয়েছে যার মধ্যে প্রচলিত তন্ত শাড়িটি বেশ বিখ্যাত।

তাঁত শাড়ি বেশিরভাগ মহিলারা পছন্দ করেন এমন একটি ঐতিহ্যবাহী বাঙালি শাড়ি। সাধারণত গরম জলবায়ুতে পরা এই শাড়িটি সুতি দিয়ে তৈরি এবং আইকনিক ড্র্যাপ হিসাবে বিবেচিত হয়। আপনি যদি গ্রীষ্মকালে এখনও আরামদায়ক পোশাক পরার জন্য মার্জিত কোনও সন্ধান করতে চান তবে আমাদের কাছ থেকে অনলাইনে তাঁত শাড়িটি কিনুন।

তাঁত শব্দের অর্থ হ্যান্ডলুম এবং ঐতিহ্যবাহী তাঁত শাড়িগুলি সর্বোত্তম সুতির ট্রেড দ্বারা বুনানো হয়। দক্ষ শ্রমিক দ্বারা বোনা, এই শাড়িটি একটি বাতাসে এবং নরম কাপড়ের তৈরি করতে তাঁতে বোনা হয়। ট্যান্ট শাড়ির ডিজাইনগুলি বেশ লোভনীয় এবং আপনি বিস্তৃত রঙের সন্ধান করতে পারেন। এগুলিতে মুগলের কানে অনুপ্রাণিত ঐতিহ্যবাহী মোটিফ রয়েছে যা এই শাড়ির এক স্বর্ণকালীন সময় ছিল। এই শাড়ির সীমানা এবং পল্লু খুব আকর্ষণীয় করছে।

মহিলাদের জন্য তাঁত শাড়িগুলির বিচিত্র প্রকারসমূহ

জামদানি তাঁত শাড়ি

জামদানি শাড়িগুলি বেশিরভাগ মহিলারা আরাম, সাশ্রয়ী এবং স্টাইলের জন্য পছন্দ করেন। সুন্দর নিদর্শন, রঙ এবং ডিজাইনে উপলব্ধ এই শাড়িগুলি কেবল সুন্দর just ঐতিহ্যবাহী মোটিফগুলি সবুজ, লাল এবং হলুদ এর মতো স্পন্দিত রঙগুলিতে সীমানা জুড়ে বোনা হয় এই শাড়িকে একটি সূক্ষ্ম সমাপ্তি দেয়। এছাড়াও, ঢাকাই জামদানি তন্ত শাড়ি বুনানোর এই শতাব্দী প্রাচীন ঐতিহ্যবাহীটি বাংলাদেশের ঢাকা থেকে উদ্ভূত এবং পশ্চিমবঙ্গ এগিয়ে নিয়ে আসে। এগুলি অত্যন্ত রঙিন, সুন্দর, নিখুঁত এবং পালক আলো। মোটিফগুলি সারা শরীর জুড়ে বোনা হয় যা এটি একটি দুর্দান্ত এবং বিলাসবহুল ফিনিস দেয়। আপনি যে কোনও রঙের ব্লাউজ দিয়ে এই শাড়িটি টিম করতে পারেন এবং চেহারাটি পুরোপুরি রক করতে পারেন। ট্যান্ট জামদানি শাড়ির দামও প্রদর্শিত হয় তাই আপনার জন্য একটি কিনুন। আমাদের ওয়েবসাইটে অনলাইনে বিভিন্ন তাঁত জামদানি শাড়িটি পেতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *